শিরোনাম:
ঢাকা, মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯

BBC24 News
বুধবার, ৮ জুন ২০২২
প্রথম পাতা » খেলাধুলা | শিরোনাম » বড় বড় তারকা এনেছে পিএসজি,তবু নেই আলোর দেখেনি
প্রথম পাতা » খেলাধুলা | শিরোনাম » বড় বড় তারকা এনেছে পিএসজি,তবু নেই আলোর দেখেনি
১৫২ বার পঠিত
বুধবার, ৮ জুন ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বড় বড় তারকা এনেছে পিএসজি,তবু নেই আলোর দেখেনি

---বিবিসি২৪নিউজ,স্পোর্টস ডেস্ক : পিএসজি একটা বড় ট্রফির জন্য কাঁড়ি কাঁড়ি অর্থ ঢেলেছে, বড় বড় তারকা এনেছে পিএসজি। চেষ্টার কমতি রাখেনি। তবু নেই আলোর দেখা। ঘরে উঠেছে কেবল স্বান্তনা পুরস্কার লিগ ওয়ান। নতুন মৌসুমের আগে কিলিয়ান এমবাপ্পে প্যারিসের বাইরে এক পা দিয়ে রেখেছিলেন। তাকে কোন মতে আটকে এখন নতুন প্রজেক্টে চোখ পিএসজি।

নতুন শুরুর জন্য পিএসজির ভাঙা-গড়ার খেলায় নামতেই হবে। নতুন ফুটবলার কিনবে হবে। পুরনো বেশ ক’জনকে বিদায় করতে হবে। পরিবর্তন যে আসবে, ক্লাবের পক্ষ থেকে ইঙ্গিতও মিলেছে। ওই পথে পা বাড়িয়েছে পিএসজি কর্তৃপক্ষ। স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো ও কোচ মাউরিসিও পচেত্তিনোকে সরিয়ে ফেলার আপ্রাণ চেষ্টা করছে ক্লাবটি।

তাঁর জায়গায় যে ক’জন কোচকে পিএসজির পছন্দ হয়েছে তার মধ্যে হোসে মরিনহো ও জিনেদিন জিদান অন্যতম। আক্রমণভাগ প্রাণবন্ত করতে নেইমারের বিকল্প খুঁজছে ক্লাবটি। এমবাপ্পেও নাকি ওই প্রস্তাবে রাজি। নতুন প্রজেক্টের পরিকল্পনার মিটিংয়ে এমবাপ্পে নাকি ফ্রন্ট থ্রিতে মেসি ও তাঁর সঙ্গে তরুণ একজনের নামও প্রস্তাব করেছেন। যদিও প্রস্তাবিত নাম জানা যায়নি।

ডি মারিয়াকে বিদায় জানিয়ে দিয়েছে পিএসজি। তার জায়গায় ম্যানইউ ফ্লপ পল পগবাকে চায় লিগ ওয়ানের ক্লাবটি। গোলপোস্টের সেনানি কেইলর নাভাসকে নিয়েও আছে গুঞ্জন। তার হাতে নিউক্যাসলের লোভনীয় প্রস্তাব আছে বলে খবর। নাভাস গেলে হয়তো আটকাবে না পিএসজি।

পিএসজির খোয়াড় ফাঁকা করার তালিকা লম্বা। জার্মান ফরোয়ার্ড জুলিয়ান ড্রাক্সলার, আর্জেন্টাইন মিডফিল্ডার লিয়ান্দ্রো পারদেস, স্ট্রাইকার মাউরো ইকার্দি। মিডফিল্ডার ইদ্রিসা গুইয়ে, দানিলো পেরেইরাদের বিদায় করতে চায় পিএসজি। এমনটাই খবর। ডিফেন্ডার কলিন দাগবা, লেভিন কুরজাওয়া দীর্ঘমেয়াদি পরিকল্পনায় নেই।

তাদের জায়গায় পাউলো সারাবিয়া, ফোফানা, ফ্রেঙ্গি ডি জং, রিচার্লিসনদের মতো তারকার খোঁজ রাখছে পিএসজি। কিন্তু ক্লাবটির জন্য চিন্তার বিষয় হলো চুক্তির ব্যাপারে কারো সঙ্গেই এখনও আলোচনা এগিয়ে নিতে পারেনি। এর মধ্যে ফ্রান্সের মোনাকো মিডফিল্ডার চুয়ামেনিকে কিনতে উঠে পড়ে গেলেও ব্যর্থ হয়েছে প্যারিসিয়ানরা। সব মিলিয়ে পিএসজির প্রজেক্ট গড়ার আগে ভেঙে যাওয়ার শঙ্কা আছে।



যেভাবে রাশিয়ার কাছে থেকে বিশাল ভূখণ্ড আলাস্কা কিনে ছিল আমেরিকার
শীতের আগেই যুদ্ধ শেষ করতে হবে, জি-৭ বৈঠকে জেলেনস্কি
রুশ নিয়ন্ত্রিত মারিউপোলের একটি বাড়ি থেকে ১০০ লাশ উদ্ধার
সুপ্রিম কোর্টের ১২ বিচারপতি করোনায় আক্রান্ত
ঋণখেলাপির কবলে- রাশিয়া
পদ্মা সেতুতে প্রথম দিনে টোল আদায় ২ কোটি ৯ লাখ
যুক্তরাষ্ট্রে নারীদের স্বাস্থ্য ও জীবন হুমকির মুখে- প্রেসিডেন্ট জো বাইডেন
পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ
জুলাই থেকে নিয়মিত কানাডা যাবে বিমান
এবার গর্ভপাত আইন সংস্কার করতে চলেছে জার্মানি