শিরোনাম:
●   ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান, নিষিদ্ধ হংকং-সিঙ্গাপুর ●   ইউক্রেনে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র পাঠিয়েছে যুক্তরাষ্ট্র ●   ভারতে মানবাধিকার ব্যাপক লঙ্ঘন হয়েছে: মার্কিন প্রতিবেদন ●   স্ত্রীর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে সরকারি দায়িত্ব থেকে দূরে থাকছেন স্পেনের প্রধানমন্ত্রী ●   যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি শেখ হাসিনার উদাত্ত আহ্বান ●   যুক্তরাষ্ট্র রাজনীতির থেকে সরে এলে বিশ্বের নেতৃত্ব দেবে কে : বাইডেন ●   হিট অ্যালার্ট আরও ৩ দিন বাড়ছে ●   মার্কিন সিনেটে ইউক্রেন-ইসরায়েল ৯৫ বিলিয়ন সহায়তা বিল পাস ●   থাইল্যান্ডে শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ●   জলবায়ু পরিবর্তন ও চরম আবহাওয়ায় সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া: ডব্লিউএমও রিপোর্ট
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

BBC24 News
বুধবার, ৮ জুন ২০২২
প্রথম পাতা » খেলাধুলা | শিরোনাম » বড় বড় তারকা এনেছে পিএসজি,তবু নেই আলোর দেখেনি
প্রথম পাতা » খেলাধুলা | শিরোনাম » বড় বড় তারকা এনেছে পিএসজি,তবু নেই আলোর দেখেনি
৫৭৮ বার পঠিত
বুধবার, ৮ জুন ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বড় বড় তারকা এনেছে পিএসজি,তবু নেই আলোর দেখেনি

---বিবিসি২৪নিউজ,স্পোর্টস ডেস্ক : পিএসজি একটা বড় ট্রফির জন্য কাঁড়ি কাঁড়ি অর্থ ঢেলেছে, বড় বড় তারকা এনেছে পিএসজি। চেষ্টার কমতি রাখেনি। তবু নেই আলোর দেখা। ঘরে উঠেছে কেবল স্বান্তনা পুরস্কার লিগ ওয়ান। নতুন মৌসুমের আগে কিলিয়ান এমবাপ্পে প্যারিসের বাইরে এক পা দিয়ে রেখেছিলেন। তাকে কোন মতে আটকে এখন নতুন প্রজেক্টে চোখ পিএসজি।

নতুন শুরুর জন্য পিএসজির ভাঙা-গড়ার খেলায় নামতেই হবে। নতুন ফুটবলার কিনবে হবে। পুরনো বেশ ক’জনকে বিদায় করতে হবে। পরিবর্তন যে আসবে, ক্লাবের পক্ষ থেকে ইঙ্গিতও মিলেছে। ওই পথে পা বাড়িয়েছে পিএসজি কর্তৃপক্ষ। স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো ও কোচ মাউরিসিও পচেত্তিনোকে সরিয়ে ফেলার আপ্রাণ চেষ্টা করছে ক্লাবটি।

তাঁর জায়গায় যে ক’জন কোচকে পিএসজির পছন্দ হয়েছে তার মধ্যে হোসে মরিনহো ও জিনেদিন জিদান অন্যতম। আক্রমণভাগ প্রাণবন্ত করতে নেইমারের বিকল্প খুঁজছে ক্লাবটি। এমবাপ্পেও নাকি ওই প্রস্তাবে রাজি। নতুন প্রজেক্টের পরিকল্পনার মিটিংয়ে এমবাপ্পে নাকি ফ্রন্ট থ্রিতে মেসি ও তাঁর সঙ্গে তরুণ একজনের নামও প্রস্তাব করেছেন। যদিও প্রস্তাবিত নাম জানা যায়নি।

ডি মারিয়াকে বিদায় জানিয়ে দিয়েছে পিএসজি। তার জায়গায় ম্যানইউ ফ্লপ পল পগবাকে চায় লিগ ওয়ানের ক্লাবটি। গোলপোস্টের সেনানি কেইলর নাভাসকে নিয়েও আছে গুঞ্জন। তার হাতে নিউক্যাসলের লোভনীয় প্রস্তাব আছে বলে খবর। নাভাস গেলে হয়তো আটকাবে না পিএসজি।

পিএসজির খোয়াড় ফাঁকা করার তালিকা লম্বা। জার্মান ফরোয়ার্ড জুলিয়ান ড্রাক্সলার, আর্জেন্টাইন মিডফিল্ডার লিয়ান্দ্রো পারদেস, স্ট্রাইকার মাউরো ইকার্দি। মিডফিল্ডার ইদ্রিসা গুইয়ে, দানিলো পেরেইরাদের বিদায় করতে চায় পিএসজি। এমনটাই খবর। ডিফেন্ডার কলিন দাগবা, লেভিন কুরজাওয়া দীর্ঘমেয়াদি পরিকল্পনায় নেই।

তাদের জায়গায় পাউলো সারাবিয়া, ফোফানা, ফ্রেঙ্গি ডি জং, রিচার্লিসনদের মতো তারকার খোঁজ রাখছে পিএসজি। কিন্তু ক্লাবটির জন্য চিন্তার বিষয় হলো চুক্তির ব্যাপারে কারো সঙ্গেই এখনও আলোচনা এগিয়ে নিতে পারেনি। এর মধ্যে ফ্রান্সের মোনাকো মিডফিল্ডার চুয়ামেনিকে কিনতে উঠে পড়ে গেলেও ব্যর্থ হয়েছে প্যারিসিয়ানরা। সব মিলিয়ে পিএসজির প্রজেক্ট গড়ার আগে ভেঙে যাওয়ার শঙ্কা আছে।



ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান, নিষিদ্ধ হংকং-সিঙ্গাপুর
ইউক্রেনে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র পাঠিয়েছে যুক্তরাষ্ট্র
ভারতে মানবাধিকার ব্যাপক লঙ্ঘন হয়েছে: মার্কিন প্রতিবেদন
স্ত্রীর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে সরকারি দায়িত্ব থেকে দূরে থাকছেন স্পেনের প্রধানমন্ত্রী
যুক্তরাষ্ট্র রাজনীতির থেকে সরে এলে বিশ্বের নেতৃত্ব দেবে কে : বাইডেন
হিট অ্যালার্ট আরও ৩ দিন বাড়ছে
মার্কিন সিনেটে ইউক্রেন-ইসরায়েল ৯৫ বিলিয়ন সহায়তা বিল পাস
জলবায়ু পরিবর্তন ও চরম আবহাওয়ায় সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া: ডব্লিউএমও রিপোর্ট
ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিল জ্যামাইকা
কাতারের সঙ্গে বাংলাদেশের ৫ চুক্তি ও ৫ সমঝোতা স্মারক সই